রবিবার, ১৮ জানুয়ারী, ২০১৫

ফোন রাখো আর বিছানায় ফিরে আসো

সামিনা সারাদিন অফিস করার পর শ্রান্ত ক্লান্ত হয়ে বাসে উঠে কোনোরকমে সিটে গা এলিয়ে দিল। তার পাশে এক ছেলে এসে বসলো। বাস ছাড়তেই ছেলে ফোন বের করে কথা বলা শুরু করলো জোরে জোরেঃ “হ্যালো!! হ্যালো!!! হ্যাঁ ডার্লিং আমি সাদেক বলছি…আমি বাসে উঠলাম”
“আমি জানি আমার ৪ টায় ফোন করার কথা…এখন ৬টা বাজে।কিন্তু জানু মিটিং এ ছিলাম।মিটিং শেষ হতে দেরি হয়েছে।“ বিকট গলায় বলতে লাগলো সাদেক।
সামিনার মাথা ধরে যাচ্ছিল কথার আওয়াজে।
“হ্যাঁ জানু সত্যি আমি অ্যাকাউন্টের মেয়ের সাথে ছিলাম না, বসের সাথে ছিলাম” সাদেক বলতেই লাগলো।
“হ্যাঁ জানু লাভ ইউ, আমি তো শুধু তোমাকেই ভালোবাসি”
১৫ মিনিট পরেও একই ভাবে জোরে জোরে কথা বলতে লাগল
সামিনার সহ্যের সীমা পার হয়ে গেল।সে সাদেকের ফোনের কাছে তার মাথা নিল।
আর বলল “সাদেক, তাড়াতাড়ি ফোন রাখো আর বিছানায় ফিরে আসো”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন